Tuesday, June 30, 2009

মাদকমুক্ত সমাজ চাই ও কয়টি জোকস

গোপাল ভাড় পেয়ার (ভালবাসা) লাইনস এ আপনাদের সবাইকে স্বাগতম

আমার গরুর গাড়িতে বউ সাজিয়ে, টিংটিং টিংটিং গিটার বাজিয়ে যাব তোমায় আমার বাড়ি নিয়ে

তিন দেশের তিনজন নাগরিকের কোন একটি কারনে ১০ বছরের জেল হলো বিচারক তাদের একটি করে ইচ্ছা পূরন করার আশ্বাস দিলেন । একজন ছিলেন আমেরিকান তিনি বললেন আমি একজন নারী চাই, ভারতীয় ছিল একজন সে বলল আমি ১০ বছর পড়ার মত বই চাই, শেষের জন ছিল বাংলাদেশী সে বলল আমাকে ১০ বছর খাওয়ার মত বিড়ি-সিগারেট দেওয়া হোক। সবার ইচ্ছা পুরন করা হলো কিন্তু শরত একটাই ১০ বছর কার সাথে যোগাযোগ করা যাবে না। ১০বছর পর.........
জেল থেকে আমেরিকান কে বের করা হলো তার সংগে অনেকগুলো ছেলেমেয়ে
এর পর অনেক বড় চুল ও জ্ঞান নিয়ে ভারতীয় বেরিয়ে এল
সবশেষে বাংলাদেশী চিৎকার করতে করতে বেরিয়ে এল তোরা আমাকে ১০ বছরের বিড়ি-সিগারেট দিয়েছিস কিন্তু একটিও ম্যাচ দেস নাই একটাও খাইতে পারি নাই ।

No comments: